Tuesday, April 21, 2015

হোম

কথিত আহলে সুন্নাহ ওয়াল জামাত
দেওবান্দ ও কউমি মাদ্রাসা
তবলীগ জামাত
আহনাফ মিডিয়া (Ahnaf MediaBD)(ideabd)
এর মুখোস উম্মেচন
তাদের সাইট দেখলে বুজে যাবেন তারা আহলে হাদিস দের কিভাবে খ্রিস্টান আর ইহুদী এর দালাল বানানোর চেষ্টা করছে ।আকিদা সহ বিভিন্ন বিষয়ে

আহলে সুন্নাহ ওয়াল জামাত >> দেওবান্দ >> কওমি >> তবলীগ জামাত >> আহনাফ মিডিয়া

এই সাইট এর উদ্দেশ্য কাউকে দুঃখ দেওয়া না আমরা তাদের বিরোধিতা করেছি এর মানে এইনা আমরা তাদেরকে ভালবাসি না ।তাদের ওয়েব সাইট থেকে অনেক সালাফি বিরোধী অপপ্রচার করছে বলেই আমাদের এই সাইট।আহলে হাদিসদের অনেক আলেম কওমি এর এতে কোন সন্দেহ নেই।

সাহাবিদের মত বিরোধ ছিল সুন্নাহ অনুয়ায়ী

আমাদের উদ্দেশ্য হক কথাটা পৌঁছে দেওয়া।
অনেকেই মনে করতে পারেন এরা গীবত করে কেন ?
আমাদের লক্ষ্য সংশোধন নিজেদের ও বাকিদের

তবলীগ মানে কি ?
তবলীগ মানে দাওয়াত দেওয়া ।কিন্তু আপনি তো ঐখানে ইসলামের প্রাথমি শিক্ষা নিতে যাচ্ছেন নাকি দাওয়াত দিতে যাচ্ছেন? আপনি তো তেমন কিছুই জানেন না তাহলে কিভাবে দাওয়াত দিতে যাচ্ছেন ?
আপনাদের যদি দাওয়াত দেওয়ার অধিকার থাকে তাহলে আহলে হাদিস ভাই দের ও দাওয়াত দেওয়ার অধিকার আছে

যারা মিথ্যা বলে তাদের সাথে বাহাস করা কি ইসলামে যায়েজ ? প্রবৃত্তির অনুসারিদের সাথে কিসের বাহাস ? তারা (আলেম)যদি চিন্তা করে হক কোনটা তাহলে একটা আলাদা বিষয় , হক যদি জানতে হয় কোরআন আর সুন্নাহ রয়েছে আমাদের কাছেও আসতে হবে না।কিন্তু আসল কথা তারা হক খুজছে না ।তারা হক কথা জানার চেষ্টাও করছে না তারা চাচ্ছে হকের একটা লেবাস নিয়ে প্রতারিত করতে এবং দুনিয়ার মতলব হাসিল করতে সেখানে বহাস করে লাভ নেই । - সাইফুল্লাহ ইসলাম

ইমাম শাফেয়ী রহঃ বলেছেন

আমি যখন কোন মূর্খের সাথে মুনাজেরাতে (বিতর্ক) বসেছি তখন আমি মূর্খের কাছে পরাজয় হয়েছি আর যখন আমি যখন কোন আলেমের সাথে মুনাজেরাতে বসেছি তখন আমি বিজয় হয়েছি –
বাহাস এ বসলে শয়তান আর বেধর্মী বা নাস্তিকরা হাসবে মুসলমানদের এ কি অবস্থা

আহলে হাদিসরা ইয়াহুদিদের দালাল ?

আর যারা বলে আহলে হাদিসরা ইয়াহুদিদের দালাল ব্যাপারটা উল্টো কারন তাদের সব কটি দল সৌদি আরব কে পছন্দ করে না (সৌদি রয়্যাল এর মধ্য সমস্যা আছে বলে কি আমরা রাসুল সাঃ এর দেশকে ঘৃণা করব ?) আচ্ছা বলেন তো সৌদি আরবকে কারা পছন্দ করে না ? ইয়াহুদিদের সাথে যারা মিল রেখে চলতে চায় তারা ? আহলে হাদিসরা সৌদি আরবকে পছন্দ করে আর ভালবাসে আর সৌদি আরব বিরোধী বিদ্বেষ ছড়ায় না।
ভিডিও কেটে কেটে out of context ভিডিও কারা মানুষকে দেখিয়ে বেড়াচ্ছে ? আমরা জানি ইয়াহুদিরা এইভাবে কোরানকে out of context ভাবে মানুষকে দেখিয়ে থাকে।

2 comments:

  1. ভাই,এই কাজটা আপনারাই আগে শুরু করেছেন তারা শুধু সেগুলোর প্রতিবাদ করছে। মতিউর রহমান মাদানী সৌদিতে বসে দেওবন্দ আলেম,তাবলীগ জামাত,এই উপমহাদেশের বিরুদ্ধে অকথ্য ভাষা, অসথ্য কথা ইন্টারনেটে ছড়াচ্ছে। কওমী আলেমরা ইন্টারনেট তো চিনতই না। আপনারাই পথ দেখিয়য়ছেন।

    ReplyDelete
  2. সালাফিতের বিরুদ্রে অপপ্রচার তাদের নেশা ও পেশা হয়েছে

    ReplyDelete